ফুডপ্যান্ডার 'পিকআপ সপ্তাহ'

 


ফুডপ্যান্ডার 'পিকআপ সপ্তাহ' ক্যাম্পেইনটি মূলত খাবার ও মুদি পণ্য সরবরাহের পাশাপাশি গ্রাহকদের জন্য ব্যয় সাশ্রয়ী ও সুবিধাজনক অর্ডারিং অভিজ্ঞতা দেওয়ার উদ্দেশ্যে চালু হয়েছে। ২৪ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত চলা এই ক্যাম্পেইনের মূল আকর্ষণগুলো হলো:


অফারের বিবরণ:


1. ন্যূনতম ৫০ টাকার অর্ডারে ছাড়:

৫০ টাকার বেশি অর্ডারের ওপর গ্রাহকরা ১৫% পর্যন্ত ছাড় পাবেন।



2. বড় অর্ডারে ভাউচার সুবিধা:

যদি অর্ডারের মোট মূল্য ৯৯৯ টাকার বেশি হয়, তাহলে গ্রাহকরা ১৫০ টাকার ভাউচার উপভোগ করতে পারবেন।



3. ক্যাম্পেইনে অংশগ্রহণকারী রেস্তোরাঁ:

বার্গার কিং, চিজ, ম্যাডচেফ, চিলক্স, ডিগার, আলফ্রেস্কো, ওয়াও মোমোর মতো জনপ্রিয় রেস্তোরাঁ এই অফারের অন্তর্ভুক্ত।




ফুডপ্যান্ডার উদ্দেশ্য:


ফুডপ্যান্ডার পক্ষ থেকে জানানো হয়েছে, এই উদ্যোগের মাধ্যমে রেস্তোরাঁ শিল্পের বিকাশ এবং গ্রাহকদের জন্য ব্যয়-সাশ্রয়ী খাদ্য সরবরাহ নিশ্চিত করার প্রচেষ্টা চালানো হচ্ছে।/p>

ফুডপ্যান্ডার পিকআপ বিজনেসের কান্ট্রি লিড সুজন চৌধুরী বলেন,

 “পিকআপ সেবা এমন এক পদ্ধতি, যা গ্রাহকদের জন্য সাশ্রয়ী ও সুবিধাজনক। এটি তাদের চাহিদা অনুযায়ী খাবার অর্ডার করার একটি নতুন ও কার্যকর পদ্ধতি।”



পিক আপ সেবার সুবিধা:


গ্রাহকরা অর্ডার করার পর রেস্তোরাঁ থেকে সরাসরি খাবার নিয়ে যেতে পারেন।


এতে ডেলিভারি ফি ছাড়াই সাশ্রয়ী মূল্যে খাবার পাওয়া যায়।


অর্ডার ও পিকআপ প্রক্রিয়া সহজ এবং দ্রুত।



এই ক্যাম্পেইন বাংলাদেশের বিভিন্ন শহরের রেস্তোরাঁগুলোর মধ্যে জনপ্রিয়তা পাচ্ছে এবং গ্রাহকদের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে।


গ্রাহকরা ফুডপ্যান্ডা অ্যাপ বা ওয়েবসাইট ব্যবহার করে এই অফারটি উপভোগ করতে পারবেন।


Gen Z with Alpha

It sounds like you're asking about news channels or platforms aimed at Generation Z (born roughly between 1997-2012) and Generation Alpha (born from 2013 onward). These younger generations often prefer digital and social media over traditional news outlets. Some platforms have adapted to this by delivering news in formats that resonate with their preferences, such as short, engaging videos, infographics, and interactive content.

Post a Comment

Previous Post Next Post